ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া ও নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শুরু হয়েছে তীব্র যানজট। গত শনিবার সকাল থেকে এ যানজট শুরু হয়। রবিবার দিনব্যাপী উপজেলার প্রায় ২৫ কিলোমিটার জুড়ে থেমে থেমে চলছে যানবাহন। মহাসড়ক এলাকার গজারিয়া ও সোনারগাঁও অংশে একাধিক দুর্ঘটনা ও সোনারগাঁও উপজেলার লাঙ্গলবন্ধ এলাকায় পূর্ণ স্নান, স্বাধীনতা ও মহান জাতীয় দিবসের ছুটির কারণে মহাসড়কে যানজট তীব্র আকার ধারণ করেছে বলে জানিয়েছে মহাসড়কে দায়িত্বরত পুলিশ। তবে ভুক্তভোগী যাত্রী ও চালকদের দাবি পুলিশের গাফিলতি, উল্টোপথে যানবাহন চলাচল করায় যানজট বেড়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রী ও যানবাহন চালকরা। গজারিয়া থানার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাড়ির দায়িত্বরত পুলিশ কর্মকর্তা মো. আলমগীর হোসেন বলেন, দায়িত্বরত পুলিশ সদস্যরা যানজট নিরসনে চেষ্টা করছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া ও নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শুরু হয়েছে তীব্র যানজট। গত শনিবার সকাল থেকে এ যানজট শুরু হয়। রবিবার দিনব্যাপী উপজেলার প্রায় ২৫ কিলোমিটার জুড়ে থেমে থেমে চলছে  যানবাহন।

মহাসড়ক এলাকার গজারিয়া ও সোনারগাঁও অংশে একাধিক দুর্ঘটনা ও সোনারগাঁও উপজেলার লাঙ্গলবন্ধ এলাকায় পূর্ণ স্নান, স্বাধীনতা ও মহান জাতীয় দিবসের ছুটির কারণে মহাসড়কে যানজট তীব্র আকার ধারণ করেছে বলে জানিয়েছে মহাসড়কে দায়িত্বরত পুলিশ। তবে ভুক্তভোগী যাত্রী ও চালকদের দাবি পুলিশের গাফিলতি, উল্টোপথে যানবাহন চলাচল করায় যানজট বেড়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রী ও যানবাহন চালকরা।

গজারিয়া থানার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাড়ির দায়িত্বরত পুলিশ কর্মকর্তা মো. আলমগীর হোসেন বলেন, দায়িত্বরত পুলিশ সদস্যরা যানজট নিরসনে চেষ্টা করছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment